Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

চারঘাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা : স্বামী গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক  :

রাজশাহীর চারঘাটে তিন সন্তানের জননী এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করেছে স্বামী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেপুর মন্ডলপাড়া গ্রামে। নিহত ঐ গৃহবধু মন্ডলপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে তুফান শেখ ওরফে ভবেশের স্ত্রী।  পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে বুধবার ময়না তদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতের পিতা সিরাজ আলী জানান, তার জামাই তুফান শেখ ওরফে ভবেশ একজন দিনমজুর হওয়ায় প্রায় ৩/৪ বছর থেকে ঋণগ্রস্ত।  এই কারণে সংসারে অভাব-অনটন দেখা দেয়। বেশ কয়েকটি এনজিও সংস্থা থেকে ঋণ গ্রহণ করে কিস্তির টাকা দিতে হিমশিম খেতে হয়। আর এই কিস্তিই হলো নাসিমার জীবনের কাল। গত মঙ্গলবার দুপুরের দিকে কিস্তির টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ভবেশ তার স্ত্রীকে মারপিট করার পরে গলায় ডিস লাইনের তার পেচিয়ে হত্যা করে ঘরের তীরের সাথে ঝুলিয়ে রাখে।

পরে চারঘাট মডেল থানায় খবর দিলে থানা পুলিশ মঙ্গলবার দিনগত রাতে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে এবং তার স্বামী তুফান শেখ ওরফে ভোবেশকে গ্রেপ্তার করে। গতকাল বুধবার সকালে নিহতের লাশটি ময়না তদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এব্যাপরে নিহত গৃহবধুর পিতা সিরাজ আলী বাদী হয়ে জামাই তুফান শেখকে আসামী করে মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এবিষয়ে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে এবং ঘটনার সাথে জড়িত আসামীকে গ্রেপ্তার করে জেল-হাজতে প্রেরন করা হয়েছে।


Exit mobile version