- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

চাল আত্মসাতের অভিযোগে খাদ্য গুদাম কর্মকর্তা আটক


ইউএনভি ডেস্ক:

সরকারি ২৯২ মেট্রিক টন চাল আত্মসাতের অভিযোগে কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ পাল চৌধুরীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে কক্সবাজার শহরের হোটেল শৈবালের সামনে থেকে দুদকের নির্দেশে তাকে আটক করা হয়।

পলাশ পাল চৌধুরীকে আটকের বিযয়টি নিশ্চিত করেছেন কুতুবদিয়া থানার ওসি একেএম শফিকুল আলম চৌধুরী। কুতুবদিয়া থানার ওসি একেএম শফিকুল আলম চৌধুরী জানান, কক্সবাজার জেলা খাদ্য নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত কর্মকর্তা) আবিদ আল মাহমুদ ভূঁইয়ার লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার কুতুবদিয়া থানায় একটি চাল আত্মসাতের মামলা হয়।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি জানান, কুতুবদিয়া খাদ্যগুদামের ১৯২ মেট্রিকটন চাল পলাশ পাল চৌধুরী আত্মসাৎ করেন। ওসি বলেন, প্রতি মেট্রিক টন চাল ৪৪ হাজার ৭৬৪ টাকা হিসাবে ৮৫ লাখ ২৫ হাজার ৭৩৭ টাকা মূল্যের চাল তিনি আত্মসাৎ করেন। এটি দুদকের একটি সিডিউল মামলা। মামলাটি আমি এন্ট্রি করে পরবর্তী পদক্ষেপের জন্য দুদক চট্টগ্রাম কার্যালয়ের উপসহকারী পরিচালক মো. শরীফ উদ্দিন বরাবর প্রেরণ করেছি।

তিনি আরও জানান, কুতুবদিয়া থানায় মামলা হওয়ার পর চাল আত্মসাতকারী পলাশকে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ আটক করেছে বলে আমাকে সদর থানা থেকে জানানো হয়েছে।