চিকিৎসকদের সুরক্ষা উপকরণ দিলেন স্বাচিপ নেতা ডা. মহিবুল


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী মেডিকেল কলেজের করোনা ল্যাবে ও হাসপাতালে কর্মরত চিকিৎসক ও টেকনোলিস্টদের স্বাস্থ্য সুরক্ষায় ব্যক্তিগত উদ্যোগে সাবান ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডাঃ মহিবুল হাসান। শনিবার দুপুরে তিনি এগুলো হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমানের কাছে হস্তান্তর করেন।

রাজশাহী মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ও স্বাচিপ নেতা ডা. মহিবুল হাসান জানান, করোনা অত্যন্ত ছোঁয়াচে হওয়ায় চিকিৎসক, টেকনোলজিস্ট ও নার্সসহ স্বাস্থ্যকর্মীরা ঝুঁকিতে রয়েছেন। কিন্তু দেশের এই মহাদুর্যোগকালে তারাই সবার আগে পাশে দাঁড়িয়েছেন। পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছেন। তাই করোনা চিকিৎসায় নিয়োজিতদের স্বাস্থ্য সুরক্ষা ও উৎসাহ দিতে ব্যক্তিগত উদ্যোগে হাসপাতালের পরিচালককে ৪০০ হ্যান্ড স্যানিটাইজার, ৪০০ সাবান ও ল্যাবের জন্য ১০০ হ্যান্ড স্যানিটাইজার, ১০০ সাবান  দিয়েছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন রামেক অধ্যক্ষ প্রফেসর ডা. নওশাদ আলী, স্বাচিপ রাজশাহী মেডিকেল কলেজ শাখার সভাপতি ও মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. খলিলুর রহমান, স্বাচিপ রাজশাহী মেডিকেল কলেজ শাখার সেক্রেটারী প্রফেসর ডা. মাহবুবুর রহমান বাদশা ও সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. বাহারুল ইসলাম।


শর্টলিংকঃ