Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

চিকিৎসকের আত্মহত্যা: স্ত্রী মিতুর রিমান্ড শুনানি সোমবার


ইউএনভি ডেস্ক :

চট্টগ্রামে ডা. মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে গ্রেফতার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে রিমান্ডে নেয়ার শুনানি হবে সোমবার (০৪ ফেব্রুয়ারি)। চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম আদালত শুনানির এই দিন ধার্য করেছেন।

স্ত্রীর পরকীয়া সইতে না পেরে আত্মহননের পথ বেছে নেয়া চিকিৎসকের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতু। ইনসেটে চিকিৎক মোরশেদ।

এর আগে শনিবার মিতুকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিন পুলিশ হেফাজতে নিতে আদালতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল কাদের।

এসআই আবদুল কাদের বলেন, এরই মধ্যে আত্মহত্যাকারী ডা. আকাশ এবং তার স্ত্রী মিতুর ব্যবহৃত মোবাইল ফোন দুটি জব্দ করা হয়েছে। এ মোবাইল দুটিতে কি কি আছে এবং এখান থেকে কিছু মুছে দেয়া হয়েছে কিনা তা দেখা হচ্ছে। ইতিমধ্যে আকাশের আত্মহত্যার ব্যাপারে বেশ কিছু তথ্য দিয়েছেন মিতু। এসব তথ্য যাচাই-বাছাই করাসহ বেশ কিছু প্রশ্নের উত্তর জানতে মিতুকে জিজ্ঞাসাবাদে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী মো. শাহাবুদ্দিন আহমেদ জানান, সোমবার মিতুর রিমান্ড শুনানি হবে। এদিন পূর্বনির্ধারিত জামিন আবেদনেরও শুনানি আছে। তবে আগে রিমান্ড হলে জামিন শুনানি আর হবে না। আর রিমান্ড নামঞ্জুর হলে তখন জামিন শুনানি হবে।

গত বৃহস্পতিবার রাতে নগরীর নন্দনকাননে খালাতো ভাইয়ের বাসা থেকে মিতুকে গ্রেফতার করে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট।

 


Exit mobile version