Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

জেদি ছেলের ওপর অভিমানে মায়ের আত্মহত্যা


নিজস্ব প্রতিবেদক :

জেদি ছেলের ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন আয়েশা বেগম (৩৫)। তিনি রাজশাহীর কাটাখালী কিসমত কুখণ্ডী এলাকার সঞ্জুর স্ত্রী।  সোমবার দিনগত গভীর রাতে তিনি নিজ বাড়িতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মণ ইউনিভার্সাল২৪নিউজকে জানান, আয়েশার  ছেলে অনীক (১৫) তালাইমারিতে এক দোকানে ৩০ হাজার টাকা চুক্তিতে সাউন্ড বক্স তৈরি করতে দিয়েছিল। এরইমধ্যে সে অগ্রিম ৫হাজার টাকা পরিশোধও করেছে। বাকি ২৫ হাজার টাকার জন্য মা আয়েশাকে বিভিন্নভাবে চাপ দিয়ে আসছিল। সাউন্ড বক্স না কেনার জন্য ছেলেকে বার বার অনুরোধ করলেও তা শোনে নি। এতে মানসিকভাবে অতিষ্ঠ হয়ে পড়েন আয়েশা।

এ নিয়ে মা-ছেলের মধ্যে মনোমালিন্য হয়। এর জেরে ছেলে বাড়ি ছেড়ে তার খালার বাড়িতে গিয়ে ওঠে।  কিন্তু ছেলেকে ফেরাতে আয়েশা অনেক চেষ্টা করেন। মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করলেও ছেলে তার ফোন রিসিভ করে নি।

সবশেষ গতরাতে  আয়েশা-সমজান ওরফে সঞ্জু দম্পতি ঘুমিয়ে পড়েন। এরপর গভীর রাতে স্বামীর পাশ থেকে ওঠে গিয়ে অন্য ঘরে গিয়ে দেয়ালে টাঙানো ছেলের ছবি ঘুরে ঘুরে দেখেন। এক পর্যায়ে ওই ঘরেই গলায় ফাঁস দেন তিনি।  মঙ্গলবার সকালে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এবিষয়ে কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মণ  আরো জানান,  আয়েশার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।


Exit mobile version