Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

ছেলের জন্মদিনে ফেসবুকে মুশফিকের আবেগি বার্তা


ইউএনভি ডেস্ক:

নিরাপত্তা ছুতোয় পাকিস্তান সফর থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন মুশফিকুর রহিম। পরিবারের অনুমতি না পাওয়ায় সেখানে যাননি তিনি।

ইতিমধ্যে দেশটিতে টেস্ট খেলতে গেছে বাংলাদেশ ক্রিকেট। তাতেই আপাতত সব মনোযোগ তামিম-মাহমুদউল্লাহদের। সেখানে পরিবারের সঙ্গে অবসর কাটাচ্ছেন মুশফিক। স্ত্রী-সন্তানকে সময় দিচ্ছেন তিনি।

সতীর্থদের সঙ্গে পাকিস্তান গেলে বিমানে বসে কিংবা ড্রেসিংরুম থেকে ভিডিওকলের মাধ্যমে একমাত্র সন্তানের জন্মদিন উদযাপন করতে হতো মুশফিককে। কিন্তু না যাওয়ায় কাছে থেকেই ছেলে শাহরুজ রহিম মায়ানের জন্মদিন উদযাপন করলেন তিনি।

বুধবার মায়ানের দ্বিতীয় জন্মদিন। সোশ্যাল মিডিয়া ফেসবুকে ছেলের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মুশি। সেই সঙ্গে আবেগি বার্তা দিয়েছেন তিনি।মিস্টার ডিপেন্ডেবল লেখেন– আলহামদুলিল্লাহ্‌! তুমি আমার জীবনের সবচেয়ে বড় অর্জন। ইনশাআল্লাহ, আশা করি, একদিন তুমি আমার চেয়েও ভালো এবং সফল একজন মানুষ হবে।

আমি তোমাকে সবসময় এবং আজীবন ভালোবাসি। জন্মদিনের শুভেচ্ছা মায়ান।২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর জান্নাতুল কিফায়াত মন্ডিকে বিয়ে করেন মুশফিক। আর ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি তাদের কোলজুড়ে পৃথিবীর বুকে আসে প্রথম সন্তান মায়ান।


Exit mobile version