জনসভা সফল করতে রাজশাহী জেলা ওয়ার্কার্স পার্টির পর্যালোচনা সভা


নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী বিভাগীয় জনসভা উত্তর জেলা কমিটির পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে জিরোপয়েন্টস্থ দলীয় কার্যালয়ে এই পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। সভাপতিত্ব করেন রাজশাহী জেলা কমিটির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল।

পর্যালোচনা সভায় ফজলে হোসেন বাদশা জনসভা সুন্দরভাবে সফল করায় জেলা কমিটির নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, ২১ দফা দাবিতে ওয়ার্কার্স পার্টি যে সকল বিভাগীয় জনসভা করেছে তার মধ্যে রাজশাহীর জনসভা নজিরবিহীন। আপনাদের দক্ষতা ও পরিশ্রমের ফলে আমাদের জনসভা সফল হয়েছে। কিন্তু জনসভা শেষ করে থেমে গেলে হবে না, সাংগঠনিক শক্তি আরও মজবুত করতে তৃণমূল পর্যায়ে পার্টির বিস্তার ঘটাতে হবে।

জনগণের আস্থা অর্জন করে পার্টিকে দেশের বিকল্প শক্তিতে পরিনত করতে হবে। সেক্ষেত্রে আপনাদের সাংগঠনিক তৎপরতা ও মানুষের মাঝে নিজেদের গ্রহণযোগ্যতা আরও বাড়াতে হবে। তাদের সকল ন্যয়-সঙ্গত সংগ্রামে পরিপূর্ণভাবে সামিল হয়ে কাঁধে কাঁধ রেখে এগিয়ে যেতে হবে। আমরা যেমন তাদের দাবি নিয়ে কোন স্বার্থ ছাড়াই সংসদে সোচ্চার আছি আপনাদেরও তৃণমূলে মানুষের দাবি নিয়ে সোচ্চার থাকতে হবে। তবেই ওয়ার্কার্স পার্টি জনগণের পার্টিতে পরিণত হয়ে বিকল্প শক্তি হিসেবে বিকশিত হবে।

দলের কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতার পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন- মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, জেলা কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য কয়েশ উদ্দীন, ফরজ আলী, আব্দুল মান্নান, বিমল চন্দ্র রাজোয়ার, আকবর আলী, জেলা কমিটির সদস্য সদস্য হজরত আলী, আবুল কালাম আজাদ, সাদরুল ইসলাম, রমজান আলী সাধু, কামরুল হাসান সুমন প্রমুখ।

 


শর্টলিংকঃ