জাতীয় প্রেসক্লাবে ভোট চলছে


ইউএনভি ডেস্ক:

জাতীয় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটির ২০২১-২২ মেয়াদের নির্বাচনের ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার সকাল ৯টায় শুরু হওয়া এ ভোট চলবে বিকাল ৫টা পর্যন্ত।


এবারের নির্বাচনে ১৭টি পদের বিপরীতে ৪৬ প্রার্থী লড়ছেন। ক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন ও বিএফইউজের সাবেক মহাসচিব ওমর ফারুক এবং ক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন সবুজ ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস খানের নেতৃত্বাধীন দুটি প্যানেলে নির্বাচনে অংশ নিচ্ছে। এ দুটি প্যানেলের ৩৪ প্রার্থী ছাড়াও ১২ জন স্বতন্ত্রভাবে বিভিন্ন পদে ভোটে দাঁড়িয়েছেন।

সভাপতি পদে ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক পদে ওমর ফারুক প্যানেলের অন্য পদের প্রার্থীরা হলেন- সিনিয়র সহসভাপতি পদে আজিজুল ইসলাম ভূঁইয়া, সহসভাপতি রেজোয়ানুল হক রাজা, যুগ্ম সম্পাদক পদে মাঈনুল আলম ও মো. আশরাফ আলী, কোষাধ্যক্ষ পদে শাহেদ চৌধুরী, সদস্য পদে লড়বেন আইয়ুব ভূঁইয়া, জাহিদুজ্জামান ফারুক, বিশ্বজিৎ দত্ত, ভানুরঞ্জন চক্রবর্তী, মহিউদ্দিন সরকার, রহমান মুস্তাফিজ, রফিক আহমেদ মুফদি (মুফদি), রেজানুর রহমান, শাহনাজ সিদ্দিকী সোমা এবং সলিমউল্লাহ সেলিম।

সভাপতি কামাল উদ্দিন সবুজ ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান পরিষদে সিনিয়র সহসভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন হাসান হাফিজ, সহসভাপতি পদে খন্দকার হাসনাত করীম, যুগ্ম সম্পাদক পদে নাজমুল আহসান ও সৈয়দ আলী আসফার এবং কোষাধ্যক্ষ পদে সালাউদ্দিন আহমেদ বাবলু, সদস্য পদে মোস্তফা কামাল মজুমদার, সৈয়দ আবদাল আহমদ, কাজী রওনাক হোসেন, বখতিয়ার রানা, শামসুল হক দুররানী, কামরুল হাসান দর্পণ, নূরুননবী রবি, জিয়াউদ্দিন সাইমুম, শাহনাজ বেগম পলি এবং মো. গোলাম কিবরিয়া অংশ নিচ্ছেন।

স্বতন্ত্র হিসেবে সিনিয়র সহসভাপতি পদে রাশেদ চৌধুরী এবং কোষাধ্যক্ষ পদে বখতিয়ার রানা নির্বাচন করছেন। এ ছাড়া সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আবু দারদা যোবায়ের বিন হাবীব, কেএম শহীদুল হক, গাউসুল আজম বিপু, নির্মল চক্রবর্তী, মো. ফেরদাউস মোবারক, শামসুদ্দিন আহমেদ চারু, শামীমা আক্তার দোলা ও সেবিকা রানী।

সব সদস্যের কার্ড না থাকার কারণে এবার ক্লাবের সদস্যদের পরিচয়পত্র নিয়ে ভোট দিতে যাওয়ার নির্দেশনায় শিথিলতা আনা হয়েছে।


শর্টলিংকঃ