Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

জানা গেল মডেল শখের দ্বিতীয় স্বামীর পরিচয়


 ইউএনভি ডেস্ক:
দ্বিতীয় বিয়ে করেছেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। গেল কয়েকদিন ধরেই এমন গুঞ্জন ভেসে বেড়াচ্ছে শোবিজের বাতাসে। অনেকটা গোপনেই এই তারকা বিয়ে করেছেন।

গেল ১৫ মে শখের বিয়ে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশও হয়েছে  বিভিন্ন গণমাধ্যমে।এবার জানা গেল শখের বিয়ের তারিখ ও পাত্রের নাম পরিচয়। করোনার সংক্রমণ রুখতে সরকারি লকডাউন চলাকালীন ১২ মে বিয়ে করেছেন তিনি৷

বিয়েতে উপস্থিত ছিলেন এই অভিনেত্রীর পরিবারের এমন এক ঘনিষ্ঠজন নিশ্চিত করেছেন এই তথ্য। তিনি জানিয়েছেন, বেশ গোপনেই বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়েতে উপস্থিত ছিলেন বর ও কনের একান্ত কাছের মানুষেরা।শখের নতুন স্বামীর নাম রহমান জন।

তার সঙ্গে দীর্ঘদিনের পরিচয় ও প্রেম ছিলো শখের৷ জন পেশায় একজন ব্যবসায়ী। তবে তিনি আগে মডেলিং করতেন।ঈদের পর করোনার দুর্যোগ কেটে পরিস্থিতি স্বাভাবিক হলে বড় পরিসরে বিয়ের অনুষ্ঠান করা হবে বলে জানা গেছে।

তবে এ প্রসঙ্গে আনিকা কবির শখের কাছ থেকে কোনো তথ্য মেলেনি। তার সঙ্গে বেশ কয়েকদিন ধরে যোগযোগ করেও তাকে পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মুঠোফোনটি বন্ধ রয়েছে।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। সেই বিয়ে দুই বছরের মাথায় ভেঙে যায়।


Exit mobile version