জামিন পেলেন রোনালদিনিয়ো


ইউএনভি ডেস্ক:

আপাতত জেল জীবন শেষ হলো রোনালদিনিয়োর। ১৬ লাখ ডলার জমা দিয়ে শর্তসাপেক্ষে কারাগার থেকে মুক্ত হয়েছেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী এই তারকা ও তার ভাই। তবে বিচারিক কার্যক্রম শেষ না হওয়া পর্যন্ত প্যরাগুয়েতেই থাকতে হবে তাদের।

জামিন পেলেন রোনালদিনিয়ো

বার্সেলোনা, পিএসজি ও এসি মিলানের সাবেক মিডফিল্ডার রোনালদিনিয়ো ও তার ভাই রবের্তো আসিস গত ৬ মার্চ জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে ঢোকার অভিযোগে গ্রেপ্তার হন।রোনালদিনিয়ো ও তার ভাই ৩২ দিন জেলে থাকার পর মঙ্গলবার জামিন পান। জামিন নিতে তাদের দিতে হয়েছে ৮ লাখ ডলার করে।

এক ভিডিও বার্তায় জামিনের কথা জানিয়ে বিচারক গুস্তাভো আমারিয়া রোনালদিনিয়োদের আসুনসিওনের চার-তারকা হোটেল পালমারোগায় যাওয়ার অনুমতি দেন। সেখানে তাদের সঙ্গে দেখা করতে পারবেন অতিথিরা।

অপরিশোধিত কর এবং ব্রাজিলে অবৈধ স্থাপনা নির্মাণের ফলে হওয়া জরিমানা না দেওয়ায় ২০১৯ সালের জুলাইয়ে রোনালদিনিয়োর ব্রাজিলিয়ান ও স্প্যানিশ পাসপোর্ট জব্দ করার কথা জানা গিয়েছিল।

৩৯ বছর বয়সী ব্রাজিলিয়ান ফুটবল তারকা সুবিধাবঞ্চিত শিশুদের জন্য একটি চ্যারিটিতে ও একটি বইয়ের প্রচারণায় অংশ নিতে প্যারাগুয়ে গিয়েছিলেন।২০০২ সালে ব্রাজিলের হয়ে বিশ্বকাপ জেতা এ সুপারস্টারের মোট সম্পদের পরিমাণ ৮ থেকে ১০ কোটি পাউন্ড বলে অনুমান করা হয়।


শর্টলিংকঃ