জাসদ নেতার প্রাণ গেল করোনাভাইরাসে


নিজস্ব প্রতিবেদক, পাবনা:

পাবনার ঈশ্বরদী উপজেলা জাসদের সভাপতি ও ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক জিএস বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বাচ্চু (৬৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার (২৭ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার (২৮ মে) বেলা ১১টার দিকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

পাবনা জেলা জাসদের সাধারণ সম্পাদক রশিদুল আলম বাবু এসব তথ্য নিশ্চিত করেছেন।নিহত গোলাম মোস্তফা বাচ্চু ঈশ্বরদী শহরের বিমানবন্দর সড়কের খলিলের মোড় এলাকার বাসিন্দা। তিনি জাসদ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ছিলেন।

জেলা জাসদের সাধারণ সম্পাদক রশিদুল আলম বাবু জানান, গোলাম মোস্তফা বাচ্চু গত ৫ মে কিডনি, হার্ট, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিক রোগে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হন। গত ১১ মে রাতে নমুনা পরীক্ষা করা হলে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। হয়। পরে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। গত রাতে সেখানে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

এদিকে মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বাচ্চুর মৃত্যুতে জাসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরিন আক্তার গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।


শর্টলিংকঃ