জিয়া এরশাদ খালেদারা ধর্ম নিয়ে রাজনীতি করেছে: নৌ প্রতিমন্ত্রী


ইউএনভি ডেস্ক:

বঙ্গবন্ধুকে হত্যা করার পরে জিয়া, এরশাদ ও খালেদা জিয়ারা ধর্মকে নিয়ে রাজনীতি করেছে বলে মন্তব্য করেছেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী । তিনি বলেছেন, জিয়া, খালেদা ও এরশাদরা বার বার ধর্মকে ব্যবহার করেছে। রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য দেশের ৯০ ভাগ মানুষকে বিএনপি বারবার বিপথগামী করার চেষ্টা করেছে। কিন্তু ফাইনালি বিপথগামী করতে পারেনি ।

জিয়া এরশাদ খালেদারা ধর্ম নিয়ে রাজনীতি করেছে: নৌ প্রতিমন্ত্রী

শনিবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের গহিমন নেছা দাখিল মাদরাসার চার তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিএনপি বার বার ধর্মকে ব্যবহার করে রাজনৈতিক ফায়দা হাছিলের চেষ্টা করেছে। তারা বলেছিল আওয়ামী লীগ ক্ষমতায় এলে মসজিদে উলুধ্বনি শোনা যাবে, আমরা কোন দিনও কি শুনছি! বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দীর্ঘ ১১ বছর ধারাবাহিক ভাবে ক্ষমতায় আছেন এবং এর আগে পাঁচ বছর ছিল, আপনারা কখনো উলুধ্বনি শুনেছেন? এটা একটা মিথ্যা, মানুষকে বিভ্রান্ত করার ষড়যন্ত্র। এরা সঠিক ইসলামের ধারক বাহক না, ইসলামকে ব্যবহার করাই এদের মূল লক্ষ্য।

মাদ্রাসার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: আনোয়ার হোসেন সরকারের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম রব্বানী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম প্রমুখ। পরে প্রতিমন্ত্রী বাংলাবান্ধা স্থলবন্দর পরিদর্শন করেন।


শর্টলিংকঃ