Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

জোড়া খুনের মামলায় বিএনপি নেতা দুলু কারাগারে


নিজস্ব প্রতিবেদক, নাটোর :

জোড়া খুনের মামলায় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক  রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে  পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে দুলুকে নাটোরের অতিরিক্ত অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হয়।

গ্রেফতার হওয়া বিএনপি নেতা রুহুল কুদ্দুছ দুলু

এরপর শহরের তেবাড়িয়া এলাকার রাকিব ও রায়হান নামে দুই যুবক  হত্যা মামলায় গ্রেপ্তারের আবেদন জানায় পুলিশ। এসময় দুলুর আইনজীবীরা তার জামিনের আবেদন জানান। কিন্তু শুনানী শেষে আদালতের বিচারক মামুনুর রশিদ  জামিন না মঞ্জুর করে  জোড়া খুন মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালের ১ জানুয়ারি  তেবাড়িয়া এলাকায়  আওয়ামীলীগ ও বিএনপির কর্মীদের  সংঘর্ষে  রাকিব ও রায়হান নামে দুই যুবক নিহত হয়। এই ঘটনায় নিহত রাকিবের বড় ভাই মোহাম্মদ আনজুল বাদি হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে নাটোর থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা নাটোর সদর থানার উপ-পরিদর্শক খালিদ বিন তারিক ২০১৮ সালে ১৮ ডিসেম্বর এই মামলায় দুলুকে  শ্যোন এ্যারেস্ট দেখিয়ে গ্রেফতারের জন্য অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করেন। গত বছরের ১২ ডিসেম্বর বিএনপি নেতা দুলুকে ঢাকা থেকে আটক করে পুলিশ।


Exit mobile version