টাকার ব্যাগ নিয়ে পালানো চালক সিসি ক্যামেরায় শনাক্ত


নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে অটোরিকশায় রাখা টাকার ব্যাগ নিয়ে পালানো এক চালককে গ্রেফতার করা হয়েছে। ওই চালকের নাম আনোয়ার হোসেন (৩২)। আনোয়ার মহানগরীর মহিষবাথান উত্তরপাড়া এলাকার বাসিন্দা।

সোমবার সকালে মহানগরীর ডিঙ্গাডোবা এলাকা থেকে আনোয়ারকে আটক করা হয়। এরপর তার বাড়ি থেকে দুই লাখ ৯৪ হাজার টাকাও উদ্ধার হয়। দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান।

পুলিশ কমিশনার জানান, রোববার সকালে মোক্তাদির আহমেদ (৪৯) নামে এক ব্যক্তি আনোয়ারের অটোরিকশায় ওঠেন। মুক্তাদিরের কাছে থাকা ব্যাগে ছিল নগদ দুই লাখ ৯৪ হাজার টাকা। সকাল সাড়ে ৭টার দিকে ভদ্রা মোড়ে গিয়ে মোক্তাদির বাসের টিকিট কাউন্টারে যান।

এ সময় অটোরিকশা নিয়ে পালিয়ে যান আনোয়ার। এ ঘটনায় মুক্তাদির মহানগরীর বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর আরএমপির সাইবার ক্রাইম ইউনিট শহরে লাগানো পুলিশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করে। এর মাধ্যমেই আনোয়ারকে শনাক্ত করা যায়।

এরপর পুলিশ আনোয়ারকে আটক করে। আনোয়ার প্রথমে এ ঘটনা অস্বীকার করেন। পরে তাকে সিসি ক্যামেরার ফুটেজ দেখানো হলে অপরাধ স্বীকার করেন। এ ঘটনায় ভুক্তভোগী ব্যক্তি মামলা করেছেন। আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


শর্টলিংকঃ