টিভিতে দেখুন বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ


ক্রীড়া ডেস্ক:

দুঃস্বপ্নের মতো এক প্রস্তুতি ম্যাচ শেষে এবার আসল লড়াই! ত্রিদেশীয় ক্রিকেট সিরিজে মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে লড়বে বাংলাদেশ। আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে হারের ধাক্কা সামলে উঠে জয়ের ছন্দে ফিরতে প্রস্তুত লাল-সবুজের প্রতিনিধিরা।

যদিও আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে লড়তে হচ্ছে টাইগারদের। শীতের তীব্রতায় কাবু ক্রিকেটাররা। তাপমাত্রা ১০-১২ ডিগ্রি সেলসিয়াস। মাঝে মধ্যে ৬-৭ ডিগ্রিতে নেমেও আসছে। অবশ্য আসল লড়াইয়ের আগে শীত নিয়ে ভাবতে রাজী নন মাশরাফি বিন মুর্তজা।

বাংলাদেশ অধিনায়ক বলছিলেন, মনে হয় না ঠান্ডার সঙ্গে মানিয়ে নিতে পারব আমরা। আইরিশরাও এই ঠান্ডায় ভোগে। তাপমাত্রার সঙ্গে মানিয়ে নেওয়ার সুযোগ নেই। এখানে মানসিকভাবে শক্ত থাকতে হবে আমাদের। মাঠে নেমে ঠান্ডা কতটা, এসব অজুহাত ছাড়া কিছু হতে পারে না। মানিয়ে নিয়েই খেলতে হবে।

মানিয়ে নিয়েই মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে লড়তে চায় বাংলাদেশ। যারা প্রথম ম্যাচে রোববার উড়িয়ে দিয়েছে স্বাগতিক আয়ারল্যান্ডকে। উদ্বোধনী জুটিতে বিশ্বরেকর্ড গড়ছেন শেই হোপ ও জন ক্যাম্পবেল। আর উইন্ডিজ তুলে নেয় ১৯৬ রানে জয়।

এই দলটির বিপক্ষেই ৫০ ওভারের ম্যাচে মাঠে নামবে টাইগাররা। বিশ্বকাপের মিশনের আগে কঠিন পরীক্ষা মাশরাফিদের। ডাবলিনের ক্লনটার্ফ ক্রিকেট ক্লাবে খেলা শুরু হবে বাংলাদেশ সময় বিকাল পৌনে চারটায়।

ত্রিদেশীয় সিরিজ: বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ

সরাসরি, বিকেল ৩-৪৫ মিনিট
মাছরাঙা ও গাজী টিভি।


শর্টলিংকঃ