Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

টুথপেস্ট কিনতে গিয়ে নিষিদ্ধ কোচ


ইউএনভি ডেস্ক:
করোনার পর ফের মাঠে গড়াচ্ছে জার্মান ফুটবল লিগ বুন্দেসলিগা। নতুন ক্লাব আগসবার্গের দায়িত্ব নেয়ার পর ডাগআউটে দাঁড়ানোর সুযোগ হয়নি হোচ হেইকো হেরলিচের। খেলা শুরুর ঘোষণায় তার উচ্ছ্বাসটা বেশিই থাকার কথা।

কিন্তু ছোট্ট একটা ভুলের কারণে নতুন দায়িত্বের শুরুতেই নিষিদ্ধ হয়ে বসলেন সাবেক লেভারকুসেন হেড কোচ। কোয়ারেন্টাইন বিধি ভেঙে সুপারসপে টুথপেস্ট কিনতে গিয়েছিলেন তিনি।

ফলে পড়েছেন এক ম্যাচের নিষেধাজ্ঞায়।শনিবার ওলফসবার্গের বিপক্ষে মাঠে নামবে আগসবার্গ। সেটিই ক্লাবের দায়িত্বে হেরলিচের প্রথম ম্যাচ। কিন্তু এই ম্যাচের আগে খেলোয়াড়দের সঙ্গে অনুশীলন কিংবা ম্যাচের দিন ডাগআউটে দাঁড়াতে পারবেন না হেরলিচ।

ভুল স্বীকার করে ৪৮ বছর বয়সী আগসবার্গ কোচ হেরলিচ বলেন, ‘হোটেলের বাইরে গিয়ে আসলেই একটা ভুল করে ফেলেছি আমি।’তিনি যোগ করেন, ‘যদিও আমি হোটেল থেকে বের হওয়া ও পরের সময়টায় সকল স্বাস্থ্যবিধি মেনেই গিয়েছিলাম।

তবে যা হয়েছে সেটা তো আর বদলাতে পারব না। এখনকার এই সময়ে দল ও সাধারণ মানুষের রোল মডেল হওয়ার মত কাজ ছিল না এটা।’ এর আগে এক ভিডিওবার্তায় জার্মান লিগের এই কোচ জানান, ‘আমার টুথপেস্ট শেষ হয়ে গিয়েছিল। সেজন্য সুপারমার্কেটে গিয়েছিলাম।


Exit mobile version