- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

ডাকসু ভোটে ছাত্রলীগের প্যানেল, ভিপি শোভন জিএস রব্বানী


ইউএনভি ডেস্ক:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদ ও হল সংসদ নির্বাচনে ছাত্রলীগের ২৫ সদস্যের প্যানেল ঘোষণা করা হয়েছে। ভিপি পদে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, জিএস গোলাম রাব্বানী ও এজিএস পদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নির্বাচন করবেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি শোভন ও সম্পাদক রব্বানী

এছাড়া, হল সংসদগুলোর শীর্ষ দুই পদে (ভিপি,জিএস) নিজেদের দলীয় প্যানেল ঘোষণা করেছে সংগঠনটি। রোববার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এ প্যানেল ঘোষণা করা হয়। প্যানেল ঘোষণা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সঞ্জীব চন্দ্র দাস।

অন্য ২২টি পদে মনোনয়নপ্রাপ্তরা হলেন- স্বাধীনতাসংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আরিফ ইবনে আলী, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক বিএম লিপি আক্তার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহরিমা তানজিমা অর্ণি।

সাহিত্য সম্পাদক মাজহারুল কবির শয়ন। সাংস্কৃতিক সম্পাদক শামস-ই-নোমান, ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীর, ছাত্র পরিবহন সম্পাদক রাকিব হাওলাদার, সমাজসেবা সম্পাদক আজিজুল হক সরকার৷

আর সদস্যপদে মনোনীত হয়েছেন, চিবল সাংমা, নজরুল ইসলাম, রাকিবুল হাসান রাকিবুল ইসলাম ঐতিহ্য, তানভীর হাসান সৈকত ,রাইসা নাসের, সাবরিনা ইতি, ইসরাত কাশফিয়া ইরা, নিপু ইসলাম তন্বী, হায়দার মোহাম্মদ জিতু, তিলোত্তমা শিকদার, জুলফিকার আলম রাসেল ও মাহমুদুল হাসান৷