- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

ডিনার পার্টি করে বিপাকে মেসি, চলছে পুলিশি তদন্ত


ইউএনভি ডেস্ক:

করোনার এই সংকট মুহুর্তে সতীর্থদের নিয়ে ডিনার পার্টি করে বিপাকে পড়েছেন বার্সেলোনার তারকা ফুটবলার লিওনেল মেসি।দলকে চাঙ্গা করতেই সোমবার মেসি নিজের বার্সেলোনার বাড়িতে একটি ডিনার পার্টির আয়োজন করেন। সেখানে দলের সব সতীর্থদের নিমন্ত্রণ করেন।

লা লিগায় ইতিমধ্যে ৩৪টি করে ম্যাচ খেলে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাতলেটিকে মাদ্রিদ আর ৭৪ পয়েন্ট করে নিয়ে দ্বিতীয় ও তৃতীয় পজিশনে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। ধারণা করা হচ্ছে অ্যাতলেটিকোর সঙ্গে আসন্ন লড়াইয়ে লা লিগায় বার্সার ভাগ্য নির্ধারণ হয়ে যাবে।

সেই ম্যাচের আগে কঠিন চাপে রয়েছে বার্সেলোনা। তাই সতীর্থদের সঙ্গে সেই চাপ কাটানোর জন্যই নিজের বাড়িতে পার্টির আয়োজন করেন মেসি।সেই পার্টিতে বার্সেলোনার প্রায়সব তারকা ফুটবলার মেসির আমন্ত্রনে সাড়াদেন। অনেকে স্ত্রী ও বান্ধবীকে নিয়ে উপস্থিত হন। সেই ছবি ভাইরাল হতেই বিপাকে পড়েছেন মেসি।

অভিযোগ উঠেছে সেই পার্টিতে মেসি করোনার নিয়ম ভঙ্গ করেছেন। করোনাকালীন সময়ে স্পেনে এই মুহূর্তে ব্যক্তিগত অনুষ্ঠানে ছয় জনের বেশি ব্যক্তিকে নিমন্ত্রণ জানানোর নির্দেশ নেই। আর মেসি সেই নিয়মই ভঙ্গ করেছেন। তার নিমন্ত্রণে ছয় জনেরর বেশি অতিথি উপস্থিত ছিলেন।

মেসি এছাড়া অন্য কোনও নিয়ম ভঙ্গ করেছেন কিনা তাও খতিয়ে দেখতে মাঠে নেমেছে পুলিশ।শুধু পুলিশ নয়, লা লিগার পক্ষ থেকেও বিষয়টির উপর কড়া নজর রাখা হচ্ছে।