Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

ডিবিওয়াইও আয়োজিত ফেসবুক লাইভ ‘জানতে চাই তারুণ্যের ভাবনা’


‘ড্রীম বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশন’ ডিবিওয়াইও’র প্রতিষ্ঠাকালীন সময় হতে ইয়ুথদের নিয়ে বিভিন্ন আয়োজন করে আসছে সংগঠনটি, তার মধ্যে উল্লেখযোগ্য ইয়ুথ লিডারশীপ কর্মশালা, মাসিক শিল্প ট্যুর, বৃক্ষরোপণ, রাইট ফর ক্লাইমেট চেঞ্জ ২০১৯, বিভিন্ন ট্রেনিং প্রোগ্রাম, সামাজিক সচেতনতামূলক কর্মসূচি সহ বিভিন্ন কার্যক্রম করে আসছে।

 

ডিবিওয়াইও এই সৃজনশীল কার্যক্রমের নতুন এক মাত্র যোগ হয়েছে, যা চলতি মাসের ০২ নভেম্বর ২০১৯ থেকে আরম্ভ করেছে ইয়ুথদের নিয়ে ফেসবুক লাইভ শো ‘জানতে চাই তারুণ্যের ভাবনা’ বিষয়ক অনুষ্ঠান।

তানজীন তামান্না’র উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রতি শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় আরম্ভ হয়। গতকাল ১৬ নভেম্বর ২০১৯, (শনিবার) অনুষ্ঠানে ইয়ুথ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেডিকেল কলেজ শাখার সমকাল সুহৃদ সমাবেশ’র সভাপতি ও এসো পড়তে শিখি’র শিক্ষক নিশাত তাসনিম মৌ এবং লিও ক্লাব অফ রাজশাহী মেট্রোপলিটন ও ভলেন্টিয়ার ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিউনিটি’র সভাপতি এম এ হামিদ।

অনুষ্ঠানে তাদের কথায় উঠে আসে ইয়ুথদের সমস্যা ও সম্ভবনা, উঠে আসে তাদের সংগ্রামী জীবনের সাংগঠনিক গল্পের নানা অভিজ্ঞতার কথা।

‘জানতে চাই তারুণ্যের ভাবনা’ শনিবারের অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন ‘ডিবিওয়াইও’র প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক মোঃ শাহিনুর ইসলাম, সার্বিক নির্দেশনায় ছিলেন ডিবিওয়াইও’র সদস্য রাসেল আকরাম, সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন ডিবিওয়াইও’র সদস্য রবিউল ইসলাম ও শান্ত এবং অনুষ্ঠানটিতে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বাংলার কথা.নিউজ।।

‘জানতে চাই তারুণ্যের ভাবনা’ শীর্ষক অনুষ্ঠানটি নিয়ে ডিবিওয়াইও’র প্রতিষ্ঠাতা ও আহবায়ক শাহিনুর ইসলাম বলেন, ডিবিওয়াইও’র সৃজনশীল কার্যক্রমগুলোর মধ্যে আমাদের এই আয়োজনটি তরুণদের জন্য এক অনন্য মাত্রা যোগ করবে। তিনি আরো বলেন যে, আমরা এই অনুষ্ঠানের মাধ্যমে বর্তমান তরুণ প্রজন্মের ভাবনাকে পৌঁছে দিতে চাই, যারা আগামী তরুণ প্রজন্মকে এবং তাদের স্বপ্নকে সমৃদ্ধ করতে চাই, তথা যাদের মাধ্যমে একটি সুস্থ সুন্দর, সমাজ বিনির্মাণে সহায়ক ভূমিকা পালন করবে বলে মনে করেন।


Exit mobile version