ডিভোর্সের পর স্ত্রীকে মোবাইলে ইভটিজিং, স্বামীর জেল


তানোর প্রতিনিধি:

রাজশাহী তানোরে ডিভোর্সের পর স্ত্রীকে মোবাইলে ‘ইভটিজিং’ এর দায়ে আব্দুর রাজ্জাক নামের এক ব্যক্তিকে তিন দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। রোববার বিকেলে সাবেক স্ত্রীর অভিযোগের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম রাব্বী ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে এই সাজা দেন।

সাজাপ্রাপ্ত আব্দুর রাজ্জাক রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ভানপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। পুলিশ আব্দুর রাজ্জাককে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছেন।

তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম রাব্বী জানান, আব্দুর রাজ্জাক তার ডিভোর্স দেওয়া স্ত্রীকে মোবাইলে ফোনে কল করে এবং এসএমএস করে বিভিন্ন সময়ে উত্যক্ত করেন বলে সাবেক স্ত্রী অভিযোগ করেন। এর প্রেক্ষিতে রোববার বিকেলে দুই পক্ষকে ডেকে নিয়ে ভ্রাম্যমান আদালতে শুনানি করা হয়।

সেখানে সাবেক স্ত্রীর অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত আব্দুর রাজ্জাক বিষয়টি স্বীকার করেন। এজন্য আইন অনুযায়ী তাকে তিন দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে পরবর্তীতে তিনি এমন কর্মকাণ্ডে আর লিপ্ত হবেন না বলে মুচলেকাও দিয়েছেন।

জানতে চাইলে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বলেন, সাজাপ্রাপ্ত আসামি আব্দুর রাজ্জাককে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।


শর্টলিংকঃ