Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

ড. মাহফুজের গানের দিন নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক:
প্রতিবছরের মতো এবারের ঈদুল ফিতরে ভক্তদের গান শোনাবেন বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠানের দিন নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে রাজশাহীতে মানববন্ধন করেছেন তার ভক্তরা। আজ বেলা ১১টার দিকে নগরীর আলুপট্টি মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন নিরাপদ প্রজন্ম চাই সংগঠনের আহ্বায়ক ফয়সাল তানভীর। এ সময় বক্তারা বলেন কোন প্রতিভাকেই ছোট করে দেখার সুযোগ নেই। ড. মাহফুজুর রহমান সম্পর্কে সামাজিক যোগাযোগমাধ্যমে যেভাবে ব্যঙ্গ করা হচ্ছে, তা থেকে বিরত থাকার জন্য আহ্বানও জানান তারা।

এর আগে ২০১৭ সালে তিনি ঈদুল আযহায় প্রথম গান নিয়ে এটিএন বাংলার পর্দায় হাজির হন। মাহফুজুর রহমানের কণ্ঠে একক সংগীতানুষ্ঠানটি প্রচারিত হওয়ার পরে তা ভাইরাল হয়। শুধু ভাইরালেই শেষ নয় গান প্রকাশিত হওয়ার পরে আলোচনা, সমালোচনা হয়েছিল।

যা কিছুই ঘটুক না কেন নিজের গান ও গায়কীর প্রতি শ্রদ্ধাশীল মাহফুজুর রহমান। সমালোচিত হয়ে গান ছেড়ে দেবে বিষয়টি তার কাছে এমন নয়। তিনি দাবি করছেন, অনেকে সমালোচনা করলেও তার অনেক ভক্তও গড়ে উঠেছে। যারা নাকি তার গানের অনুষ্ঠানের জন্য অপেক্ষায় থাকেন। তাদের জন্য সুখবর নিয়ে ফিরছেন মাহফুজুর রহমান। আসছে ঈদে একক সংগীতানুষ্ঠানে দেখা মিলবে তারই মালিকানাধীন চ্যানেল এটিএন বাংলায়।

জানা গেছে, এরইমধ্যে বেশ কয়টি গানের রেকর্ডিং ও ভিডিও ধারণ শেষ হয়েছে। দেশসেরা গীতিকবিদের লেখা গানগুলোতে সুর ও সংগীতায়োজনেও থাকবে চমক। থাকবে মেলোডি ধাঁচের প্রেম-বিরহের কিছু গান। এটিএন বাংলা আশা করছে, গত ঈদের মত এবারো গান দিয়ে মাতিয়ে রাখবেন মাহফুজুর রহমান।


Exit mobile version