ঢাকার দুই সিটিতে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত: নাসিম


ইউএনভি ডেস্ক:

একাত্তর ও পঁচাত্তরের খুনি-পৃষ্ঠপোষকদের ঢাকা মহানগরের ভোটাররা ভোট দেবে না মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, সিটি নির্বাচনে মুজিববর্ষে স্বাধীনতার পক্ষের শক্তির বিজয় সুনিশ্চিত। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে হাটে-ঘাটে, পথে-প্রান্তরে আলোকিত করেছেন, জঙ্গিমুক্ত করেছেন।

ঢাকার দুই সিটিতে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত: নাসিম

শুক্রবার বিকেলে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উল্লাপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র মারুফ বিন হাবিবের মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে শোকসভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রয়াত মারুফ বিন হাবিবের স্মৃতিচারণ করে নাসিম বলেন, মারুফ মানুষের জন্য কাজ করেছেন। দলের নিবেদিতপ্রাণ একজন কর্মী ছিলেন। দলের নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর সৈনিক তারা কখনও দল থেকে বিচ্যুত হতে পারেন না। আগামী দিনে দলকে আরও সুসংগঠিত ও বঙ্গবন্ধুকন্যার হাতকে শক্তিশালী করতে সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম সফি, পৌর মেয়র নজরুল ইসলাম, সিরাজগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক, উল্লাপাড়া যুবলীগের আহ্বায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল প্রমুখ।


শর্টলিংকঃ