ঢাকায় আসছেন অঞ্জন দত্ত


ইউএনভি ডেস্ক :

গান গাইতে অসংখ্যবার বাংলাদেশে এসেছেন ভারতের জনপ্রিয় গায়ক অঞ্জন দত্ত। এবার আসছেন অভিনয়শিল্পী হয়ে। সবকিছু ঠিক থাকলে আগামী জুলাই মাসে ঢাকায় আসবেন তিনি। একটি মঞ্চ নাটক নিয়ে আসবেন। নাম ‘সেলসম্যানের সংসার’।

আগামী ৯ জুলাই বাংলাদেশ শিশু একাডেমী মিলনায়তনে অঞ্জন দত্ত প্রোডাকশনসের এই নাটকের মঞ্চায়ন হবে। আজ শনিবার দুপুরে কলকাতা থেকে তা নিশ্চিত করেছেন অঞ্জন দত্ত।

অঞ্জন দত্ত
অঞ্জন দত্ত

যুক্তরাষ্ট্রের বিখ্যাত নাট্যকার আর্থার মিলারের পুলিৎজার পুরস্কারজয়ী নাটক ‘ডেথ অব আ সেলসম্যান’ অবলম্বনে লেখা হয়েছে ‘সেলসম্যানের সংসার’ নাটকটি। এটি তৈরি করেছেন অঞ্জন দত্ত। সাংসারিক দিক থেকে সমাজ বা রাজনীতিকে দেখতে চাওয়ার আকাঙ্ক্ষা থেকেই নির্মিত হয়েছে নাটকটি। নাটকে উইলি লোম্যান চরিত্রে অভিনয় করছেন অঞ্জন দত্ত।

তিনি বলেন, ‘নাটক নিয়ে ঢাকায় আসার ব্যাপারটি চূড়ান্ত হয়েছে। বিষয়টি নিয়ে আরও কিছু বলার আছে। পরে নাটকের বিষয়টি নিয়ে বিস্তারিত বলব।’

নাটকটি নিয়ে একটি ভিডিও বার্তায় অঞ্জন দত্ত বলেন, ‘এই প্রথম আমি বাংলাদেশে যাচ্ছি শুধু অভিনয় করার জন্য। নাটকের নাম “সেলসম্যানের সংসার”। কলকাতায় অনেক দর্শক নাটকটি দেখেছেন। এবার ঢাকাতে মঞ্চস্থ হবে। আমি প্রথম সারির একজন অভিনেতা। ইচ্ছে ছিল আমার মঞ্চের অভিনয় বাংলাদেশের মানুষকে দেখানো। থিয়েটার তো আর ইউটিউবে দেখা যায় না। তাই এই ইচ্ছাটা জেগেছে।’ তথ্যসূত্র : প্রথম আলো


শর্টলিংকঃ