ঢাকায় কিশোর গ্যাংয়ের ২০ সদস্য মিলে খুন করল কিশোরকে


ইউএনভি ডেস্ক:

রাজধানীরে কদমতলীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ইয়াসিন আরাফাত (১৮) নামের এক কিশোর খুন হয়েছে।বৃহস্পতিবার রাত ১০টায় শনিরআখড়ার আরএস শপিং কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের বড় ভাই সাত্তার যুগান্তরকে জানান, গেল রমজান মাসে এলাকার কিশোর গ্যাং হিসেবে পরিচিত প্রিন্সের সঙ্গে থাকা এক ছেলেকে সিগারেট খাওয়া নিয়ে আরাফাত চড় মেরেছিল। তার জেরেই হয় তো তার ভাইকে হত্যা করা হয়েছে।

তিনি জানান, শুক্রবার রাতে আরাফাত দোকান থেকে বাসায় ফিরছিল। এ সময় কিশোর গ্যাং গ্রুপের প্রিন্স, শুভসহ ১৫ থেকে ২০ জন তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় আরাফাতকে উদ্ধার করে রাত সাড়ে ১১টাযর দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে পাঠানো হয়।

অবস্থার অবনতি হলে সেখান থেকে শুক্রবার সকাল পৌনে ৬টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক এসআই বাচ্চু মিয়া যুগান্তরকে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আরাফাত ইয়াসিন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ১২ নং কুতুবপুর গ্রামের আব্দুল আলীমের ছেলে। বর্তমানে কদমতলীর পাটেরবাগ আল-আকসা মসজিদ সংলগ্ন এলাকায় পরিবারের সঙ্গে সে ভাড়া বাসায় থাকত। সে আয়েশা মারুফ মার্কেটে একটি কাপড়ের দোকানে চাকরি করতো।


শর্টলিংকঃ