তানোরে আ’লীগের সাধারণ সম্পাদকের গাড়ী ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ


তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোর উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের গাড়ী ভাংচুরের প্রতিবাদে কামারগাঁ ইউনিয়ন ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। গতকাল শনিবার বিকেলের দিকে কামারগাঁ বাজার শহীদ মিনারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এর আগে কামারগাঁ ইউনিয়ন পরিষদ থেকে ছাত্রলীগের ব্যানারে গাড়ী ভাংচুর কারীদের শাস্তির দাবিতে একটি প্রতিবাদ বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি কামারগাঁ বাজার ঘুরে বাজার শহীদ মিনারে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সভা ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন কামারগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসলেম উদ্দিন প্রামানিক। আরো বক্তব্য রাখেন উপজেলা আ”লীগের বন ও পরিবেশ সম্পাদক তোফাজুল হক খান, ইউপি যুবলীগ সাধারন সম্পাদক ইউপি সদস্য তোফায়েল আহম্মেদ, ইউপি সৈনিকলীগ সভাপতি মাস্টার জাহাঙ্গীর আলম, ইউপি ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রকি প্রমুখ।

এসময় ইউপির ৯ওয়ার্ডের ছাত্রলীগ, যুবলীগ সৈনিকলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর পরে কামারগাঁ ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি ছাত্রলীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত গত বৃহস্পতিবার বিকেলের দিকে মুণ্ডুমালা পৌর বাজারে আ”লীগের দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের ব্যক্তিগত প্রাইভেট কার তিন বখাটে ভাংচুর করেন । এঘটনায় ওই তিনজনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।


শর্টলিংকঃ