তানোরে আ”লীগ নেতার গাড়ী ভাংচুরের  মামলায় গ্রেফতার ২


তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোর উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের ব্যাক্তিগত প্রাইভেট কার ভাংচুরের মামলায় গ্রেফতার হয়েছেন ২জন বখাটে সন্ত্রাস । তাঁরা হল উপজেলার তালন্দ ইউপি এলাকার কালনা পূর্বপাড়া গ্রামের মাহাবুর রহমান ওরফে মাহাম আরেক জন তানোর পৌর এলাকার জুয়েল রানা।


গতকাল মঙ্গলবার দুপুরের আগে রাজশাহী ডিবি পুলিশ রেলগেট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেন বলে নিশ্চিত করেছেন তানোর থানার ওসি খাইরুল ইসলাম। অপর আসামী তানোর গ্রামের সোহেল রানা পলাতক রয়েছেন।

ওসি খাইরুল ইসলাম আরো বলেন মামলা হবার পর থেকে তাঁরা পলাতক ছিল । আসামীদের গ্রেফতারের জন্য বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগকে অবহিত করা হয়েছিল। গ্রেফতারের পরপর থানা পুলিশের গাড়ী আসামিদের নিতে রাজশাহীতে রওনা হয়েছে সন্ধ্যার আগেই তাদেরকে থানায় আনা হবে।

প্রসঙ্গত গত মাসের ৩০ আগস্ট উপজেলার মুণ্ডুমালা পৌর সদরে মুণ্ডুমালা কামিল মাদ্রাসা চত্বরে জাতীয় শোক দিবসের আলোচনা শেষে সন্ধ্যার আগে বাজারে দলীয় কার্যালয়ের সামনে আ”লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন তাঁর প্রাইভেট কার রেখে দলীয় নেতাকর্মীদের সাথে কথা বলছিলেন।

এসময় বখাটে মাদক সেবী সন্ত্রাসী মাহাম, জুয়েল ও সোহেল অতর্কিত হামলা চালিয়ে গাড়ী ভাংচুর করে পালিয়ে যায়। ওই তিন জন কে আসামী করে ঘটনার রাতেই থানায় মামলা দায়ের করা হয়।


শর্টলিংকঃ