তানোরে আ’লীগ নেতা আসাদের খাদ্য সহায়তা বিতরণ


প্রেস বিজ্ঞপ্তি :

করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ নিজ উদ্যোগে নিম্ন আয়ের হতদরিদ্র, অসহায় মানুষদের ৫০০ পরিবারের পাশে দাঁড়িয়েছে।

এই কার্যক্রমের ধারাবাহিকতায় আজ তানোর উপজেলার পাচন্দর ইউনিয়নের ইলামদহি ও চাঁদপুর গ্রামের ২০০ কর্মহীন অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যপণ্য দিয়ে আসেন রাজশাহী জেলা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানী, তানোর উপজেলা যুবলীগ নেতা শরিফুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সজ-সভাপতি নাসির উদ্দিন রুবেল সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ সময় আসাদ বলেন, কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের একক প্রচেষ্টায় এই দুূর্যোগের সময় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো সম্ভব না। তাই সকল বিত্তবান, ব্যবসায়িক, স্বেচ্ছাস্বেবী সংগঠন এবং সকল রাজনৈতিক দলকে সব ভেদাভেদ ভুলে এই দূর্যোগ মোকাবেলা করার জন্য এগিয়ে আসতে হবে। দেশের সংকটময় অবস্থায় কোন বিভেদ না করে অসহায় ও কর্মহীন মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেই দেশকে সকল পরিস্থিতি থেকে রক্ষা করা সম্ভব।


শর্টলিংকঃ