তানোরে ইউএনও’র স্ত্রী পুত্রও করোনায় আক্রান্ত


তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোর স্ত্রী ডাক্তার শাপলা রাণী মাহাতো (২৬) এবং একমাত্র ছেলে শ্রীতো মাহাতো (৪) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।


আজ শনিবার (২৭ শে জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন তানোর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাক্তার রোজিয়ারা খাতুন। তিনি বলেন, আজ (২৭ শে জুন) শনিবার রাতে ইউএনও’র স্ত্রী ও পুত্রের করোনার টেস্টের রিপোর্ট পজিটিভ আসে।

তিনি বলেন, এর আগে (২৫ শে জুন) জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি অবস্থায় নমুনা পরীক্ষায় তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো’র করোনা পজিটিভ হন।

একই সাথে ইউএনও সুশান্ত কুমার মাহাতোর সংস্পর্শে থাকা উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলেটর এএইচএম ফেরদৌস জামান সিদ্দিকীও করোনাভাইরাসে আক্রান্ত হন।

গত (২৫ শে জুন) ইউএনও করোনায় আক্রান্ত হওয়ার রিপোর্ট আসার পর ইউএনও’র স্ত্রী ও সন্তানের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। এখন তারা সকলেই তানোর উপজেলা পরিষদ চত্বরে ইউএনও’র সরকারী বাসভবনে আইসোলেশনে আছেন।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, করোনা প্রতিস্থিতি’র শুরু থেকেই তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো তানোর উপজেলার সর্বত্রই জনসচেতনতা সৃষ্টি’র জন্য প্রচার প্রচারনাসহ সার্বক্ষনিক মাঠে ময়দানে ছুটে যাচ্ছিলেন ঘর বন্দি কর্মহীনদের বাড়িতে খাবার পৌছে দিতে।


শর্টলিংকঃ