তানোরে ইউএনও সহ ৫ জন করোনায় আক্রান্ত


তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোসহ ৫ জনের দেহে করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২২জনে।

আক্রান্তদের মধ্যে রয়েছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, উপজেলা উন্নয়ন ফ্যাসিলিটেটর (ইউডিএফ) এ এইচ এম ফেরদৌস সিদ্দিক, উপজেলা কামারগাঁ গ্রামের মোবারক হোসেন, একই গ্রামের আব্দুর রাজ্জাক ও উপজেলার চাঁদপুর কালীগঞ্জ গ্রামের আলতাব হোসেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রোজি আরা খাতুন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ জুন বুধবার সকালে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, উপজেলা উন্নয়ন ফ্যাসিলিটেটর (ইউডিএফ) এ এইচ এম ফেরদৌস সিদ্দিকসহ ৫ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে প্রেরণ করা হয়।

আজ বৃহস্পতিবার (২৫জুন) রাত সাড়ে ৮টার দিকে প্রাপ্ত রির্পোটে ৫জনের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি জানা গেছে।

তিনি আরও বলেন, এ উপজেলায় মোট ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ জন।

আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ার্ডবয় কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আর অন্যরা সকলেই হোম আইসোলেশনে আছেন।

প্রসঙ্গত : গত বুধবার (২৪ জুন) প্রচন্ড জ¦র নিয়ে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো। আজ বৃহস্পতিবার রাতে তার করোনা প্রজেটিভ রির্পোট আসে।


শর্টলিংকঃ