Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

তানোরে গাঁজাসহ ১ এবং ওয়ারেন্টভুক্ত ১ আসামী গ্রেফতার


তানোর প্রতিনিধি:

তানোরে ৬০ গ্রাম গাঁজাসহ জাইদুর রহমান(৩৭) নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে মুণ্ডুমালা পৌর এলাকার পাঁচন্দর উত্তরপাড়া মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি পাঁচন্দর খানতালা গ্রামের হাবিবুর রহমানে ছেলে।


অপরদিকে পারিবারিক মামলায় আদালতের ওয়ান্টেভুক্ত আসামী আসিককে(২৭) রোববার বিকালে কালীগঞ্জ বাজার থেকে গ্রেফতার করা হয়েছে। সে তানোর পৌরসভার কালীগঞ্জ গ্রামের রেজাউল ইসলামের ছেলে বলে নিশ্চিত করেছেন তানোর থানার ওসি।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানায়, গত রোববার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে। মুণ্ডুমালা পৌর এলাকার পাঁচন্দর উত্তরপাড়ার মোড়ে জাইদুর রহমান নামের এক ব্যক্তি গাঁজা বহন করে বাড়িতে ফিরছে।এমন সংবাদের ভিত্তিতে পুলিশ এসে সেই মোড়ে অবস্থান নেয়। এবং মোড়ে অবস্থিত উপস্থিত লোকজনের সামনে জাইদুর রহমানের শরীরে তল্লাশি চালায় পুলিশ। পরে তার পরনের জমার পকেটের মধ্যে রাখা ৬০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

অপরদিকে পারিবারিক মামলায় আদালতের ওয়ারেন্টভূক্ত আসামী আসিককে গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জ বাজার থেকে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন ধরে আদালতের গ্রেফতারি পরওয়ানার পলাতক আসামী।

এনিয়ে তানোর থানার কর্মকর্তা (ওসি)খাইরুল ইসলাম বলেন, জাইদুর রহমান এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে এলাকার পরিবেশ নষ্ট করছিল।  রোববার জাইদুর রহমানকে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামী আসিককে (আজ) সোমবার আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।


Exit mobile version