Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

তানোরে তিন নারীসহ আরও ছয়জনের করোনা শনাক্ত


তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোরে নতুন করে তিন নারীসহ আরও ছয়জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৩ জনে। অন্যদিকে ১২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আজ শনিবার (৪ জুলাই) রাতে নতুন করে তিন নারীসহ ছয়জনের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন তানোর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাক্তার রোজিয়ারা খাতুন।এদিকে নতুন করে তিন নারীসহ ৬ জনের করোনা শনাক্তের রিপোর্ট পাওয়ার পরপরই তাদের বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, নতুন করে করোনা শনাক্ত হওয়া ওই তিন নারীসহ ছয়জনের গত (২ জুলাই) পৃথকভাবে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে পাঠালে শনিবার (৪ জুলাই) রাতে ওই তিন নারীসহ ছয়জনের নমুনার রিপোর্ট পজিটিভ আসে।

নতুন করে করোনা শনাক্ত হওয়া ব্যক্তিরা হলেন, তানোর উপজেলার গোল্লাপাড়া এলাকার রাশিদা (৩৭), সাদিকুল ইসলাম (২৫), সোনালী (৩৫), সিন্দুকাই এলাকার রফিকুল ইসলাম (৫৮), মথুরাপুর এলাকার সুলতানা (৫৮) ও কালিগঞ্জ এলাকার আরিফুল হোসেন। এরা সবাই তানোর পৌরশহরের বাসিন্দা।

এদের ছয়জনের মধ্যে তিনজন নারী ও তিনজন পুরুষ। তবে তানোর উপজেলার কোভিডে আক্রান্ত সকলেই সুস্থ ও নিজ নিজ বাড়িতে আছেন।


Exit mobile version