Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

তানোরে রাস্তা বন্ধ করে দিল কাউন্সিলর


তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোর পৌরসভার ৯নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মোস্তাফিজুর রহমান বাবুর বিরুদ্ধে গ্রামবাসীর যাতায়াতের দীর্ঘদিনের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে তানোর পৌর এলাকার মাসিন্দা গ্রামে।

এঘটনায় গ্রামবাসীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। এনিয়ে গ্রামবাসীর পক্ষে মাসিন্দা গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র মাহাবুবুর রহমান বাদি হয়ে তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

গ্রামবাসী, অভিযোগ ও পুলিশ সুত্রে জানা গেছে, তানোর পৌর এলাকার মাসিন্দা গ্রামের মৃত মোন্তাজ আলীর পুত্র তানোর পৌর সভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাফিজুর রহমান বাবু’র সাথে একই গ্রামের আফসার আলীর পুত্র আফজাল হোসেনর সাথে দীর্ঘদিন আগে ওই রাস্তাদিয়ে ট্রলি যোগে মালামাল পারাপার করা নিয়ে দ্বন্দ সৃষ্টি হয়।

এঘটনায় ওই সময় কাউন্সিলর মোস্তাফিজুর রহমান বাবু রাস্তার বিভিন্ন প্রকারের ১৫টি গাছ রোপন করে গ্রামবাসীর বিঘ্ন সৃষ্টি করেন। গতকাল শনিবার পূর্ব শক্রতার জের ধরে ওই গ্রামবাসীর চলাচলের একমাত্র রাস্তায় বেড়া দিয়ে বন্ধ করে দেয়ায় অবরুদ্ধ হয়ে পড়েছে প্রায় ২০টি পরিবার। এঘটনায় গ্রামবাসীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

গ্রামবাসীরা জানান, শত শত বছর ধরে ওই রাস্তাদিয়ে গ্রামের মানুষ চলাচল করে আসছিলো কিন্তু সাবেক কাউন্সিলর মোস্তাফিজুর রহমান বাবু ও আফজাল হোসেনের দ্বন্দের কারনে পুরো গ্রামবাসী এখন অবরুদ্ধ হয়ে পড়েছে।
এব্যাপারে যোগাযোগ করা হলে তানোর থানাার অফিসার (ইনচার্জ) ওসি খাউরুল ইসলাম বলেন, বিষয়টি আমার জানা নেই, অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এব্যপারে যোগাযোগ করা হলে তানোর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাফিজুর রহমান বাবু কোন কিছু বলতে রাজি না হয়ে সাংবাদিকদের এড়িয়ে চলে যান।


Exit mobile version