তানোরে নৌকার পক্ষে রাব্বানী মামুনের গনসংযোগ


সাইদ সাজু:

রাজশাহীর তানোর পৌর সভায় নৌকার পক্ষে রাব্বানী মামুনের গনসংযোগে জনতার ঢল সকলের দৃষ্টি কেড়েছে।বুধবার দুপুর থেকে রাত পর্যন্ত তারা একত্রে তানোর পৌর এলাকার ২ নং ওয়ার্ড বেলপুকুরিয়া গ্রাম থেকে গনসংযোগ শুরু করে সাড়ে ৫টার দিকে কাশেম বাজার মোড়ে পথ সভায় বক্তব্য৷ রাখেন তানোর উপজেলা আ’ লীগ সভাপতি গোলাম রাব্বানী।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, তানোর উপজেলা আ’ লীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তানোর পৌর আ’ লীগ সভাপতি নৌকার মেয়র প্রার্থী ইমরুল হক।

অবসর প্রাপ্ত সেনা সদস্য মনির উদ্দিন, কামারগাঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোসলেম উদ্দিন, সরনজাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক, তানোর উপজেলা আ’ লীগ সাংগঠনিক সম্পাদক তানোর পৌর নির্বাচন পরিচালনা কমিটির আহবাক রাকিবুল হাসান পাপুল সরকার।

তানোর উপজেলা আ’ লীগ নেতা রেজাউল ইসলাম, সাবেক তানোর উপজেলা যুবলীগ ও কৃষকলীগ সভাপতি শরিফুল ইসলাম, আ’ লীগ নেতা বাচ্চু মোল্লা, তানোর পৌর যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো।

তানোর পৌর যুবলীগ সাধারণ সম্পাদক ওহাব হোসেন সরদার, তানোর উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ এসময় বিপুর সংখ্যক নেতা- কর্মি ও সমর্থকসহ ভোটার ও জনধারন উপস্থিত ছিলেন।

রাব্বানী ও মামুন তানোর পৌর এলাকার গনসংযোগে আসছেন এমন খবরে বিভিন্ন এলাকার নেতা কর্মি ও সমর্থকরা পিছে পিছে তাদের গনসংযোগে অংশ নেন।


শর্টলিংকঃ