তানোরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


তানোর প্রতিনিধি :

রাজশাহীর তানোরে জাতির জনক বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় তানোর পৌরসভা কলমা ইউনিয়ন ফুটবল দলকে টাইব্রেকারে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে তানোর পৌর সদর শেখ রাশেল মিনি স্ট্যাডিয়াম মাঠে খেলাটি অনুস্থিত হয়।


খেলা উপভোগ ও চ্যাম্পিয়ন দল তানোর পৌর সভা ও পরাজিত কলমা ইউপি দলের হাতে পুরুস্কার তুলে দেন খেলার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু , উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, যুব উন্নয়ন অফিসার সাদেকুজ্জামান, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার , শিক্ষক নেতা জিল্লুর রহমান , প্রভাষক মুনসেফ আলী, তানোর পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাইনুল ইসলাম সেলিম।

Exif_JPEG_420

এর আগে ফাইনাল খেলার শুভ উদ্বোধন ও খেলা শান্তিপূর্ণ এবং খেলুড়ারদের সাথে ফটোসেশন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

টুর্নামেন্টের আয়োজন করেন উপজেলা প্রশাসন ও ক্রীড়া সাংস্থা এবং সহযোগিতায় ছিলেন যুব ক্রীড়া মন্ত্রণালয়। খেলায় উপজেলার ৭টি ইউনিয়ন ও দুটি পৌর সভা অংশগ্রহন করেন। গত মঙ্গলবার খেলার শুভ উদ্বোধন করা হয়। ফাইনাল খেলা নির্ধারিত সময়ে গোলশূন্য থাকায় টাইবেকারে সমাপ্তি হয়।#


শর্টলিংকঃ