তানোরে বড়ভাইয়ের বউয়ের অপবাদে আত্মহত্যা করল ছোট ভাইয়ের বউ!


তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে স্বামীর বড়ভাই ও তার স্ত্রী প্রায় সময় সুমিত্রা(৩৩) নামের একগৃহবধুকে চরিত্রহীনার অপবাদ দেয়। সেই অপবাদ সইতে না পেরে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায়ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছেন দুই সন্তানের জননীর মা ওই গৃহবধূ। শনিবার সকাল ১১টার দিকে তানোর পৌর সদরের তালন্দ হিন্দুপাড়া গ্রামে ঘটেছে আত্মহত্যার ঘটনাটি।

ছবি: প্রতীকী

নিহত গৃহবধু তানোর পৌর সদরের তালন্দ হিন্দুপাড়া গ্রামের শ্রী অখিলের স্ত্রী। তাঁর এমণ অকাল মৃত্যুতে পরিবারসহ প্রতিবেশিদের মাঝে দেখা দিয়েছে শোকের ছায়াও কৌতুহল। ঘটনার কয়েকঘণ্টা পর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন (ওসি )।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানায়, উপজেলার তানোর পৌর সদরের তালন্দ হিন্দুপাড় গ্রামের সুমিত্রার স্বামী অখিল চন্দ্র দাসের বড়ভাই অনিল ও তার স্ত্রী প্রায় সময় সুমিত্রাকে চরিত্রহীনা বলে গালিগালাজ করতো।
গতকাল শনিবার সকালে একই ভাষায় গালমোন্দ করে গালিগালাজ করেন নিহত গৃহবধুর স্বামীর বড় ভাই ও তার স্ত্রী। সেই অপবাদ সইতে না পেরে সকালে ১১ টার দিকে নিজ সোয়ার ঘরে সিলিং ফ্যানের সাথে ওড়না গলায় পেচিয়ে ঝুলে থাকে সুমিত্রা।

কিছুক্ষন পর সুমিত্রার বড় মিয়ে ঘরে প্রবেশ করে মাকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দিয়ে প্রতিবেশিদের ঢাকেন। প্রতিবেশিরা এসে সুমিত্রার ঝুলন্ত দেহ নামিয়ে দেখেন সে মারা গেছে। পরে প্রতিবেশিরা থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

এনিয়ে তানোর থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ তদন্ত (ওসি) রাকিবুল হাসান বলেন, এনিয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

 


শর্টলিংকঃ