- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

তানোরে সরকারি গুদামের ৬০ মেট্রিকটন ধান গায়েব, গুদাম সীলগালা!


তানোর প্রতিনিধি:

তানোরে কামারগাঁ খাদ্যগুদামে ৬০ মেট্রিকটন ধান কম পাওয়ায় খাদ্যগুদাম সীলগালা করে দেয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসকের নির্দেশে তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ক কুমার মাহাতো কামারগাঁ খাদ্যগুদাম সীলগালা করে দেন।

প্রতীকী ছবি

সংশ্লিষ্ট কর্তপক্ষ ও একটি সুত্রে জানা গেছে, কামারগাঁ খাদ্যগুদামে ওসি এলএসডি নয়ন কুমার মজুদকৃত ধানের মধ্যে ৬০ মেট্রিকটন ধান অন্যত্র বিক্রি করে দিয়েছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক বিষয়টি সরেজমিন তদন্ত করার জন্য রাজশাহী জেলা খাদ্য কর্মকর্তা নাজমুল হক ও জেলা কারিগরি পরিদর্শস সিহাবুল ইসলামকে নির্দেশ প্রদান করেন।

মঙ্গলবার বিকালে জেলা প্রশাসকের নির্দেশে রাজশাহী জেলা খাদ্য কর্মকর্তা, জেলা কারীগরী খাদ্যপরির্দশক ও তানোর উপজেলা খাদ্য কর্মকর্তাকে সাথে নিয়ে কামারগাঁ খাদ্যগুদামে গিয়ে ধানের ষ্টোকে ৬০ মেট্রিকটন ধান কম পান। বিষয়টি জেলা প্রশাসককে অবহিত করা হলে জেলা প্রশাসক তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোকে ঘটনাস্থলে গিয়ে কামারগাঁ খাদ্যগুদাম সীলগালা করার নির্দেশ দেন। জেলা প্রশাসকের নির্দেশে তিনি কামারগাঁ খাদ্যগুদামটি সীল গালা করে দেন।

এবিষয়ে ঘটনার সত্যতা স্বীকার করে তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, জেলা প্রশাসকের নির্দেশে কামারগাঁ খাদ্যগুদামটি সীল গালা করে দেয়া হয়েছে।

এব্যাপারে কামারগাঁ খাদ্য গুদামের ওসি এলএসডি নয়ন কুমারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, গত ৩দিন আগে তানোর উপজেলা খাদ্য কর্মকর্তার মৌখিক নির্দেশে মেসার্স শাহরিয়ার চাউল ও মৃদুল চাউর মিলকে ৩০টন করে ৬০ টন ধান দেয়া হয়েছে, কিন্তু উপজেলা খাদ্যকর্মকর্তা নিয়মিত অফিসে না আসার কারনে বরাদ্ধ পত্র অনুমোদন করা হয়নি। #