তানোরে স্কুলে সততা ষ্টোরের উদ্বোধন


 তানোর প্রতিনিধি:

‘সততাই সর্বোত্তম নীতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে তানোরে স্কুলে সততা ষ্টোরের উদ্বোধন করা হয়েছে। (আজ) গতকাল বৃহস্পতিবার সকালে তানোর উপজেলার তালন্দ এএম উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ও দূর্নীতি দমন কমিশনের সহযোগীতায় তালন্দ এএম উচ্চ বিদ্যালয় হল রুমে আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সততা ষ্টোরের উদ্বোধন করেন দূর্নীতি দমন কমিশন রাজশাহী বিভাগীয় কার্যালয়ের পরিচালক মোহাম্মদ মোরশেদ আলম।

তানোর উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু’র সভাপতিত্বে ও তালন্দ এএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্নীতি দমন কমিশন রাজশাহী জেলা আঞ্চলিক উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, তালন্দ এএম উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মাষ্টার, তালন্দ এএম উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক প্রদীপ কুমার মজুমদার

তানোর পৌরসভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দূর্নীতি দমন কমিশন তানোর উপজেলা কমিটির সভাপতি রবিউল ইসলাম, চাপড়া উচ্চ বিদ্যালয়েল প্রধান শিক্ষক ও দূর্নীতি দমন কমিশন তানোর উপজেলা কমিটির সভাপতি ও তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যান সমিতির সভাপতি জিল্লুর রহমানসহ শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে দূর্নীতি দমন কমিশনের পক্ষ থেকে শিক্ষার্থীদেরকে একটি করে দূর্নীতি রোধে বিভিন্ন স্লোগানে লিখা একটি করে ইস্কেল প্রদান করা হয়।


শর্টলিংকঃ