Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

থানায় স্বামীকে ইয়াবা দিতে গিয়ে ধরা খেলেন স্ত্রী


ইউএনভি ডেস্ক:

কুমিল্লার চৌদ্দগ্রামে গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী স্বামীকে ইয়াবা দিতে গিয়ে আটক হলেন স্ত্রী পাখি আক্তার (৩২)। পাখি আক্তার কালিকাপুর ইউনিয়নের ছুফুয়া গ্রামের বিল্লাল মিয়ার স্ত্রী। সোমবার (১৪ জুন) চৌদ্দগ্রাম থানার সামনে থেকে ২০০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার (১৩ জুন) পাখি আক্তারের স্বামী বিল্লাল মিয়াকে (৪০) ৫ কেজি গাঁজাসহ আটক করা হয়। সোমবার দুপুরে বিল্লালকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ সময় স্ত্রী পাখি আক্তার তার সঙ্গে দেখা করতে থানায় আসেন। বিল্লালের জন্য নিয়ে আসা কাপড়ের ব্যাগ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে এ ঘটনায় তার নামেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে স্বামী-স্ত্রী দু’জনকেই আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা বলেন, মাদক ব্যবসায়ীর স্ত্রী পাখি তার সঙ্গে দেখা করতে আসলে গতিবিধি সন্দেহজনক মনে হয়। বিল্লাল মিয়ার জন্য নিয়ে আসা কাপড়ের ব্যাগ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা জব্দ করি। দুজনের নামে মামলা দায়ের করে আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।


Exit mobile version