Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

দিনের শুরুতেই বোল্ড হয়ে গেলেন মুমিনুল


ইউএনভি ডেস্ক:

আয়ারল্যান্ডের করা ২১৪ রানের জবাবে যেভাবে উইকেট পড়তে শুরু করেছে, তাতে সেই পুরনো শঙ্কাই উঁকি দিচ্ছে। প্রথমবার খেলতে নেমে আইরিশদের কাছেও কী তাহলে হেরে যাবে বাংলাদেশ?

প্রথম দিন শেষ বিকেলে দুই ওপেনার তামিম ইকবাল এবং নাজমুল হোসেন শান্তর উইকেট হারিয়ে অস্বস্তি নিয়ে দিন শেষ করেছিলো টাইগাররা। রান ছিল ৩৪। ১৮০ রানে তখনও পিছিয়ে বাংলাদেশ।

এ অবস্থায় আজ সকালে দুই অভিজ্ঞ ব্যাটার মুমিনুল হক এবং মুশফিকুর রহিমের ওপর প্রত্যাশা ছিল সবচেয়ে বেশি। এ দু’জন ভালো একটা জুটি গড়বেন এবং বাংলাদেশকে একটা শক্ত অবস্থানে নিয়ে যাবেন, এ প্রত্যাশা নিয়ে সকাল সকাল মানুষ খেলা দেখতে বসেছিলেন।

কিন্তু কী আশ্চর্য, সকালের খেলা শুরু হতে না হতেই বোল্ড মুমিনুল হক। মার্ক অ্যাডেয়ারের বলটি ছিল লেগ স্ট্যাম্পের ওপর ফুল লেন্থের। মুমিনুল এক পা এগিয়ে এসে স্কয়ার লেগের ওপর কাট করতে চেয়েছিলেন। কিন্তু নিচু হয়ে আসা বলটির লাইনেই যেতে পারলেন না। তার আগে দেখলেন নিজের স্ট্যাম্প উড়ে গেলো।

বাংলাদেশকে চরম বিপদের মুখে রেখে সাজঘরে ফিরে গেলেন মুমিনুল। এ সময় দলের রান ৪০। ৩৪ বলে ১৭ রান করে বিদায় নিয়েছেন বাংলাদেশের সাবেক টেস্ট অধিনায়ক। এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ৩ উইকেট হারিয়ে ৪৮। মুশফিকুর রহিম ১ এবং সাকিব আল হাসান ব্যাট করছেন ৪ রান নিয়ে।


Exit mobile version