দুর্গাপুরের ২ নেগেটিভ, আরও ১ নমুনা সংগ্রহ


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে করোনা সন্দেহে আরো একজনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। সে উপজেলার কিসমত গণকৈড় ইউনিয়নের বাসিন্দা। এ নিয়ে মোট ৫ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

তবে গত রোববার উপজেলার মাড়িয়া ইউনিয়নের যে দুজনের নমুনা সংগ্রহ করা হয়েছিল রামেক হাসপাতালে নমুনা পরীক্ষার পর ওই দুজনের করোনা ভাইরাস নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, উপজেলার কিসমত গণকৈড় ইউনিয়নের বড়ইল গ্রামের এক ব্যাক্তি জ্বর, মাথা ব্যথা ও সর্দি-কাশিতে আক্রান্ত হয়ে গত কয়েকদিন ভুগছিল। খবর পেয়ে বুধবার দুপুরে ওই ব্যাক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। সেই সাথে তাকে সহ তার পরিবারকে হোমকোয়ারান্টাইনে থাকার নিদের্শনা দেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জানান, গত রোববার উপজেলার মাড়িয়া ইউনিয়নের যে দুজনের নমুনা সংগ্রহ করে রামেক হাসপাতালে পাঠানো হয়েছিল পরীক্ষায় তাদের করোনা ভাইরাস নেগেটিভ এসেছে। মঙ্গলবার ঝালুকা ইউনিয়নের যে দুজনের নমুনা সংগ্রহ করা হয়েছে তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট আগামীকাল (বৃহস্পতিবার) জানা যাবে। এছাড়া নতুন করে আরো একজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে মোট ৫ জনের নমুনা সংগ্রহ করা হল।

তিনি আরো জানান, জনমনে আতঙ্ক দূর করতে গত রোববার থেকে মেডিকেল টিম উপজেলার বিভিন্ন এলাকা থেকে নমুনা সংগ্রহ করছে এবং নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।


শর্টলিংকঃ