Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

দুর্গাপুরে আরো একজন করোনা রোগী সনাক্ত


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে আরো একজন করনা রোগী শনাক্ত হয়েছে। শনিবার সন্ধ্যায় রাজশাহী সিভিল সার্জন ডাঃ এনামুল হক মুঠোফোনে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। আক্রান্ত ওই ব্যাক্তির নাম আব্দুল কাদের (২৫)। তিনি উপজেলার কিসমত গণকৈড় ইউনিয়নের বাসিন্দা। তিনি পেশায় একজন ট্রাক শ্রমিক। 

এনিয়ে দুর্গাপুরে দুইজন করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হলো।

জানা গেছে, গত ৩০ এপ্রিল উপজেলা স্বাস্থ্য বিভাগ আব্দুল কাদেরের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি ল্যাবে পাঠায়। শনিবার (০২ মে) সন্ধায় তার নমুনার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে সে নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

আব্দুল কাদের পেশায় একজন শ্রমিক। বাগমারা উপজেলার তাহেরপুরের রতন নামের এক মৎস্য ব্যবসায়ীর ট্রাকে করে মাছ বিক্রি করার জন্য বিভিন্ন জায়গায় গমন করতো সে।। সেই সুবাদে গত ৮ দিন আগে তিনি মাছের ট্রাকে সিলেট গিয়েছিলেন বলে জানা যায়। এরপর বাসায় আসার পর হতে তার করোনা ভাইরাসের উপসর্গ দেখা না গেলেও স্থানীয় মানুষের ভয়ভীতির কারণে উপজেলা স্বাস্থ্য বিভাগ নমুনা সংগ্রহ করে। এছাড়া, করোনা আক্রান্ত আব্দুল কাদেরের বাড়িতে তার মা, স্ত্রী ও এক মেয়ে আছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা জানান, খবর পেয়ে উপজেলা প্রশাসন করোনা আক্রান্ত রোগীর বাড়িসহ আশেপাশের বাড়ি লকডাউনের জন্য প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।


Exit mobile version