দুর্গাপুরে ইউপি চেয়ারম্যানসহ তিন জনের করোনা শনাক্ত


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর উপজেলার ৪ নং দেলুয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম সহ তিন জনের করোনা শনাক্ত হয়েছে। এর আগে কিসমত গণকৈড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার আলী মোল্লার করোনা শনাক্ত হয়েছে। করোনা শনাক্ত হওয়া অপর দুই জনের মধ্যে একজন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও একজন কৃষক।

জানা গেছে, সর্দি জ্বর সহ শরীরে করোনা উপসর্গ থাকায় চেয়ারম্যান রিয়াজুল সহ অপর দুই জনের গত ৯ জুলাই নমূনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজী বিভাগের ল্যাবে পাঠায় উপজেলা স্বাস্থ্য বিভাগ। ১৫ জুলাই রাতে তাদের তিন জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার বিষয়টি মোবাইল ফোনে নিশ্চিত করা হয়। করোনা শনাক্ত হওয়া অপর দুই ব্যাক্তি হলেন, পৌর এলাকার কাঁচুপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আনিসুর রহমান ও উপজেলার শ্যামপুর গ্রামের কৃষক আক্তার হোসেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান জানান, চেয়ারম্যান রিয়াজুল সহ মোট তিন জনের করোনা শনাক্ত হওয়ার বিষয়টি সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়েছে। তারা তিন জনই নিজ বাসায় অবস্থান করছেন এবং চিকিৎসকের পরামর্শ নিয়ে ওষুধ সেবন করছেন।

উল্লেখ্য, দুর্গাপুর উপজেলায় এ পর্যন্ত মোট ৩০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬ জন।


শর্টলিংকঃ