Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

দুর্গাপুরে টিসিবির উদ্যোগে নায্যমূল্যে পণ্য বিক্রি শুরু


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে উপজেলা প্রশাসনের সহায়তায় ও ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবির) উদ্যোগে ন্যায্যমূল্যে পণ্য বিক্রি শুরু হয়েছে। সাম্প্রতিক সময়ে দেশজুড়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ায় মুনাফালোভী ব্যবসায়ীরা যাতে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম না বাড়াতে পারেন এ জন্য উপজেলা প্রশাসনের সহযোগিতায় টিসিবি এমন উদ্যোগ নিয়েছে বলে জানা গেছে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মহসিন মৃধা জানান, সাম্প্রতিক সময়ে দেশজুড়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ায় নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম নিম্ন আয়ের মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার বিষয়টি বিবেচনা করে উপজেলা প্রশাসনের সহায়তায় টিসিবি এমন উদ্যোগ নিয়েছে।

ইউএনও মহসীন মৃধা আরো জানান, রোববার থেকে উপজেলা পরিষদের গেটে ভ্রাম্যমাণ ট্রাকে টিসিবি কর্তৃক সরকারি মূল্যে পণ্য বিক্রয় করা হচ্ছে। যে কেউ চাইলে প্রতিটি দ্রব্য ১ কেজি করে নিতে পারেন। আগামী রমজান পর্যন্ত প্রতিদিন এই কার্যক্রম চালু থাকবে। প্রতি কেজি চিনি ৫০ টাকা, প্রতি কেজি সয়াবিন তেল ৮০ টাকা, প্রতি কেজি মশুর ডাল ৫০ টাকা ও প্রতি কেজি পেয়াজ ৩৫ টাকা দরে বিক্রি করবে টিসিবি।

বাজারে নিত্যপ্রয়োজনীয় এসব জিনিসপত্র কিনতে হুমড়ি না খেয়ে ভ্রাম্যমাণ ট্রাক থেকে টিসিবির এসব পণ্য কিনতে দুর্গাপুরবাসীকে আহ্বান জানান ইউএনও।


Exit mobile version