Site icon ইউনিভার্সাল ২৪ নিউজ

দুর্গাপুরে বাবার বাড়িতে গৃহবধূর আত্মহত্যা


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুরে বাবার বাড়িতে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে হিমু (২২) নামের কলেজ ছাত্রী। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে।

হিমু ওই গ্রামের আব্দুল হান্নানের মেয়ে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশের পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও দুর্গাপুর থানার পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত ৬ মাস আগে চারঘাট উপজেলার নন্দনগাছী গ্রামে খালাতো ভাইয়ের সাথে বিয়ে হয় হিমুর। কিন্তু এই বিয়েতে মত ছিলো না তার। বাবা মায়ের জোরাজোরিতেই বিয়েতে রাজি হয় সে। গত কয়েকদিন ধরে বাবার বাড়িতেই স্বামী সহ অবস্থান করছিলো হিমু।

বৃহস্পতিবার সকালে স্বামী সহ পরিবারের অন্যান্য সদস্যদের সাথে সকালের খাবার খায়। এরপর যে যার মতো কাজে চলে গেলে বাড়ির সকলের অগোচরে ঘরে ঢুকে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। কিছু সময় পরে বাড়ির লোকজন ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে সন্দেহ হলে ঘরের দরজা ভেঙে হিমুকে রশিতে ঝুলতে দেখে। এ সময় রশি কেটে হাসপাতালে নেয়ার আগেই মারা যায় হিমু।

দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদুল হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে হিমুর মরদেহের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। ও ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহীদ।


Exit mobile version