দুর্গাপুরে মাইক্রোবাস উল্টে তিন র‌্যাব সদস্য আহত


দুর্গাপুর প্রতিনিধি :

রাজশাহীর দুর্গাপুরে মাদক বহনকারী একটি ট্রাককে ধাওয়া করার সময় র‌্যাব-৫ এর একটি মাইক্রোবাস দুর্ঘটনার কবলে পড়েছে। এতে র‌্যাবের একজন অতিরিক্ত পুলিশ সুপার সহ তিনজন আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দেবীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুইজনকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত ২টার দিকে জেলা পুলিশের রেকার গাড়ির সাহায্যে দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি উদ্ধার করে র‍্যাব হেফাজতে এবং ট্রাকটি উদ্ধার করে থানা পুলিশের হেফাজতে দেয়া হয়েছে।

সূত্রে জানা গেছে, র‌্যাব-৫ এর অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল মাদকদ্রব্য বহনকারি একটি ট্রাককে ধাওয়া করে। ধাওয়া খেয়ে ট্রাকটি পুঠিয়ার বাণেশ্বর হতে শিবপুর হয়ে দুর্গাপুরের দিকে যেতে থাকে। এসময় র‍্যাবের মোটরসাইকেল দিয়ে ট্রাকটির গতিরোধ করার চেষ্টা করলে মোটরসাইকেলটি পিষ্ট করে দিয়ে ট্রাকটি দুর্গাপুরের দিকে পালিয়ে যায়। রাত সাড়ে ১১ টার দিকে দুর্গাপুরের দেবীপুর এলাকায় রাস্তায় বাঁক নিতে গিয়ে ট্রাকটি দুর্ঘটনার কবলে পড়ে । এ সময় ট্রাককে ধাওয়া করতে গিয়ে একই স্থানে র‍্যাবের মাইক্রোবাসটিও রাস্তার পাশে উল্টে যায়। এতে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম, ডিএডি মাহমুদ ও র‍্যাব সদস্য লিটন আহত হন। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করে রাত ২ টার দিকে উদ্ধার অভিযান শেষ করা হয়।


শর্টলিংকঃ