দুর্গাপুরে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেপ্তার ১


দুর্গাপুর প্রতিনিধি:

দুর্গাপুরে সাড়ে ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শহিদুল ইসলাম শহিদ (৪০) নামের ব্যাক্তিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

repe in bangladesh

গ্রেপ্তারকৃত শহীদুল ইসলাম শহীদ দুর্গাপুর পৌর সদরের গুড়খাই গ্রামের মৃত আনসার আলীর পুত্র বলে জানা গেছে। শনিবার দুপুরে মেয়েকে ধর্ষন চেষ্ঠার অভিযোগে ভিকটিম শিশুর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত শহীদকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভিকটিম শিশু দুর্গাপুর পৌর সদরের একটি কওমী মাদ্রাসায় নার্সারি শ্রেণিতে লেখাপড়া করে। গত বৃহস্পতিবার বিকেলে মাদ্রাসা থেকে বাড়ি গিয়ে অন্য শিশুদের সাথে বাড়ির পাশেই খেলাধুলা করতে থাকে। এ সময় চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ভিকটিম শিশুকে একটি ফাঁকা বাড়িতে নিয়ে যান আসামী শহিদ। পরে ওই বাড়ির একটি কক্ষের দরজা বন্ধ করে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালানো হয়। ওই সময় ভিকটিম শিশুর চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হলে অভিযুক্ত শহীদ পালিয়ে যায়। পরে ভিকটিম শিশু তার মাকে সহ প্রতিবেশীদের বিষয়টি জানায়।

ঘটনার পর গা ঢাকা দেয় অভিযুক্ত শহীদ। শনিবার দুপুরে শহীদ এলাকায় ফিরলে থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিম শিশুকে পুলিশী হেফাজতে নেয় এবং অভিযুক্ত শহীদকে গ্রেপ্তার করে থানায় নেয়।

দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদুল হাসান জানান, ঘটনার খবর পেয়ে অভিযুক্ত ব্যাক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় ভিকটিম শিশুর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। ভিকটিম শিশুর মেডিক্যাল রিপোর্টের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃত শহীদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


শর্টলিংকঃ