দুর্গাপুরে ইয়াবাসহ দুই সহোদর গ্রেপ্তার


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহী দুর্গাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে পৌর এলাকার দেবীপুর কাবাড়ীপাড়া গ্রাম থেকে ২৫ পিস ইয়াবাসহ দুই সহোদরকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত দুই সহোদরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ গ্রেপ্তারকৃতরা হলো, ওই গ্রামের মৃত আব্দুস সালামের পুত্র মাইনুল ইসলাম (২৫) ও মিজানুর ইসলাম (২০)।

দুর্গাপুর থানা
দুর্গাপুর থানা র অফিসার ইনচার্জ খুরশিদা বানু কণা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানার এসআই মাসুদ রানা, এএসআই সারওয়ার জাহান ও এএসআই এরশাদ আলী সহ সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর এলাকার দেবীপুর কাবাড়ীপাড়া গ্রামে অভিযান চালায়। এ সময় ওই গ্রামের মৃত আব্দুস সালামের পুত্র মাইনুল ইসলাম ও তার ছোট ভাই মিজানুর ইসলামকে গ্রেপ্তার করে। পরে তাদের শরীরে তল্লাশি চালিয়ে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে তাদের থানায় এনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মাইনুল ইসলামের বিরুদ্ধে এর আগেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চার থেকে পাঁচটি মামলা রয়েছে বলেও জানান দুর্গাপুর থানা র ওসি কণা।

আরও পড়তে পারেন সিএসসি স্কলারশিপ এর আবেদন করবেন যেভাবে


শর্টলিংকঃ