দূরত্ব না মানায় গোদাগাড়ীর তিন ফার্মেসীকে জরিমানা


গোদাগাড়ী প্রতিনিধি :
করোনা ভাইরাস  সতর্কতায় নিরাপদ দূরত্ব বজায় রাখতে সরকারী সিদ্ধান্ত মোতাবেক হাসপাতাল, ঔষধের দোকান, নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের দোকানের সামনে তিন ফুট দূরুত্বে বৃত্ত অংকন করা হয়েছে। আর এই বৃত্ত না থাকার কারণে রাজশাহীর গোদাগাড়ীতে তিন ঔষুধ ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

রাজশাহীর গোদাগাড়ীতে সব ধরনের দোকানপাট, হাট,বাজারসহ পশু হাট বন্ধ রয়েছে। জনশূণ্য রয়েছে গোদাগাড়ীর উপজেলা সদরসহ সকল হাটবাজার গুলো। তবে ভিন্ন চিত্র দেখা যায় উপজেলার রাজাবাড়ী হাটে সপ্তাহিক হাট হিসেবে সংক্ষিপ্ত ভাবে হাট বসে সেখানে। এঅবস্থায় গিয়ে হাজির হয় উপজেলা নির্বাহী মাজিস্ট্রেট নাজমুল ইসলাম সরকার। পরে মাইকিং করে হাট বন্ধ করে দেন তিনি।  এসময় তিনটি ঔষুধের ফার্মেসীতে নিরাপদ দূরত্ব বজায় রেখে ঔষুধ বিক্রি না করার দায়ে মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী মাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল ইসলাম সরকার জানান, করোনা ভাইরাস থেকে জনগনকে সুরক্ষায় সরকারী সিদ্ধান্ত মোতাবেক সব ধরনের ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ হয়েছে। গোদাগাড়ীর বিভিন্ন এলাকায় জনগনকে সচেতন করতে মাইকিং করা হয়েছে। বিদেশ ও ঢাকা ফেরত ব্যক্তিদের বাড়ি থেকে বাইরে বের না হয়ে হোম কোয়ারেন্টাইনে থাকতে  বলা হয়েছে।


শর্টলিংকঃ