- ইউনিভার্সাল ২৪ নিউজ - https://universal24news.com -

দ্বীপপুর ইউপি ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা উপজেলার ৩ নং দ্বীপপুর ইউনিয়নে ৭, ৮ এবং ৯ নং ওয়ার্ডের মধ্যে দিয়ে শুরু হলো ওয়ার্ড পর্যায়ে ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল। বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তৃণমূল পর্যায় থেকে আ’লীগকে সুসংগঠিত করতে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে।

আজ রোববার বিকেলে ওয়ার্ড আ’লীগের ত্রি-বাষিক সম্মেলন উপলক্ষে খাঁপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে কাউন্সিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত তিন ওয়ার্ডে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় ৩ ওয়ার্ডে সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। ৭ নম্বর ওয়ার্ডে সভাপতি নির্বাচিত হয়েছেন সেকেন্দার আলী এবং সাধারণ সম্পাদক জমিন উদ্দীন, ৮ নম্বর ওয়ার্ডে সভাপতি নির্বাচিত হয়েছেন আবুল হাসান কবিরাজ এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এবং ৯ নম্বর ওয়ার্ডে সভাপতি নির্বাচিত হয়েছেন ওসমান আলী সরদার এবং সাধারণ সম্পাদক আবুল কালাম।

দ্বীপপুর ইউনিয়ন আ’লীগের দলীয় সম্মেলনে দায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনার রশীদ সরকারের সভাপতিত্বে ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দ্বীপপুর ইউনিয়নের চেয়ারম্যান মকলেছুর রহমান দুলাল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার মাস্টার, আ’লীগ নেতা আব্দুস সামাদ, আবুল কালাম আজাদ, সাখাওয়াত হোসেন, মকছেদ আলী, আজাহার আলী, নজরুল ইসলাম, মিল্টন প্রমুখ। এ সময় ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্য সহ প্রতিটি ওয়ার্ড আ’লীগ ও সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।