ধামইরহাটে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক


ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে ছয় বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সাইফুল ইসলাম (৩৫) নামের একজন যুবককে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি উপজেলার বড়শিবপুর গ্রামে ঘটে। আটককৃত ব্যক্তি বড়শিবপুর (কাজিপাড়া) এলাকার মৃত পানজেত আলীর ছেলে। আসামী কোর্ট হাজতে পাঠিয়েছে পুলিশ।


ধামইরহাট থানায় মামলা সূত্রে জানা গেছে,গত রবিবার বেলা ১১টায় দিকে উপজেলার জাহানপুর ইউনিয়নের অর্šÍগত বড়শিবপুর কাজিপাড়া গ্রামের জনৈক ব্যক্তির ছয় বছরের মেয়ে বাড়ীর পার্শে খেলা করছিল। এ সময় প্রতিবেশী বখাটে সাইফুল ইসলাম (৩৪) ওই শিশুটিকে মোবাইল ফোনে গান দেখানোর প্রলোভন দিয়ে বাড়ীর আড়ালে একটি টয়লেটের নিকটে নিয়ে যায়। সেখান শিশুটিকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটির চিৎকার শুনে মা ও এলাকাবাসী এগিয়ে আসলে লম্পট সাইফুল ইসলাম কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরবর্তীতে শিশুর পিতা বাদী হয়ে ধামইরহাট থানায় ওই দিন বিকেলে সাইফুল ইসলামকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১১,তা-০৯/১১/২০২০ ইং।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মমিন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রেক্ষিতে পুলিশ রাতেই আসামী সাইফুল ইসলাম কে আটক করে কোর্ট হাজতে পাঠায়েছে। এদিকে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করার জন্য শিশুটিকে ্আদালতে পাঠানো হয়েছে।


শর্টলিংকঃ